ই-অগ্রণী দর্পণ

অগ্রণী ব্যাংকের নিজস্ব প্রকাশনা

প্রধানমন্ত্রীর জন্মদিনে অগ্রণী ব্যাংকে দোয়া অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রকাশিত ই-পোষ্টার।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন উপলক্ষে অগ্রণী ব্যাংকে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। ২৮ সেপ্টেম্বর প্রধান কার্যালয়ের কেন্দ্রীয় নামাজ ঘরে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্- উল ইসলাম, মহাব্যবস্থাপক ড. আবদুল্লাহ আল মামুন, আখতারুল আলম, শামসুল হক, হোসাইন ঈমান আকন্দ, শামসুল আলম, এ কে এম ফজলুল হক, আবদুস সামাদ পাটোয়ারী, অফিসার সমিতি, অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ (সিবিএ) ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ সহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এসময় মোহম্মদ শামস্-উল ইসলাম সুখী ও সমৃদ্ধ দেশ গড়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা তুলে ধরে তার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা করেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে প্রধান কার্যালয়ের নামাজ ঘরে দোয়া অনুষ্ঠানের একাংশ

এর আগে ২৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত ব্যাংকের ৭৫৪তম বোর্ড সভায় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং দেশের সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পর্ষদ চেয়ারম্যান ড. জায়েদ বখ্‌ত। ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় সংযুক্ত ছিলেন পরিচালক মফিজ উদ্দিন আহমেদ, কাশেম হুমায়ূন, ড. মো. ফরজ আলী, কেএমএন মঞ্জুরুল হক লাবলু, খোন্দকার ফজলে রশিদ, তানজিনা ইসমাইল, মো. শাহাদাৎ হোসেন এফসিএ, বাংলাদেশ ব্যাংকের পর্যবেক্ষক ও নির্বাহী পরিচালক একেএম ফজলুর রহমান, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম। দোয়া পরিচালনা করেন প্রধান কার্যালয়ের নামাজ ঘরের পেশ ইমাম মাওলানা আনোয়ার হোসেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

কপিরাইট © অগ্রণী ব্যাংক লিমিটেড কর্তৃক সংরক্ষিত | Newsphere by AF themes.