ই-অগ্রণী দর্পণ

অগ্রণী ব্যাংকের নিজস্ব প্রকাশনা

দিনাজপুরে অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন

দিনাজপুরে শাখা ব্যবস্থাপক সম্মেলনে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম

অগ্রণী ব্যাংক লিমিটেড দিনাজপুর অঞ্চলের মিট দ্য বরোয়ার ও শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৩ নভেম্বর ২০২১ দিনাজপুরস্থ একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম। দিনাজপুরের অঞ্চল প্রধান ও উপমহাব্যবস্থাপক শাহনাজ চৌধুরীর সভাপতিত্বে মিট দ্য বরোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর সার্কেলের মহাব্যবস্থাপক বাহারে আলম, সার্কেলাধীন রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা ও ঠাকুরগাও অঞ্চলপ্রধানগণ, দিনাজপুর অঞ্চলের ১৭টি শাখার ব্যবস্থাপকগণ। বক্তব্য রাখেন দিনাজপুর চালকল মালিক সমিতির সভাপতি মোসাদ্দেক হোসেন, গ্রাহক আক্তারুল ইসলাম, রজত বসাক , মাহফুজার রহমান বাবু এবং নারী উদ্যেক্তা সেলিনা হক প্রমূখ।
এসময় ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও গ্রাহকগণের সাথে মতবিনিময় শেষে দিনাজপুরের ব্যবসা বাণিজ্য সম্প্রসারণে অগ্রণী ব্যাংকের ভূমিকার কথা তুলে ধরে তাদেরকে এ ব্যাংকের আরও বেশি সেবা গ্রহণের আহ্বান জানান। তিনি বিরল স্থলবন্দরে ও প্রস্তাবিত দিনাজপুর হাইটেক পার্কে শাখা স্থাপনের আগ্রহ ব্যক্ত করেন এবং সবসময় এ অঞ্চলের গ্রাহকদের পাশে থাকার অঙ্গীকার করেন।
মতবিনিময় শেষে দিনাজপুর অঞ্চলের শাখা ব্যবস্থাপকগণের সাথে ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় শাখা ব্যবস্থাপকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সেতাবগঞ্জ শাখার মো. জাহাঙ্গীর আলম, হাকিমপুর শাখার মো. আফতাবুজ্জামান, ফুলবাড়ি শাখার সমীর কুমার সরকার, স্টেশন রোড শাখার মো. মনোয়ারুল কাদির ও মালদহপট্টি শাখার মো. মশিউর রহমান। অনুষ্ঠানে তাৎক্ষণিকভাবে দীর্ঘদিনের শ্রেণীকৃত ঋণ থেকে ১১.০৮ লক্ষ টাকা আদায় হয়। অনুষ্ঠানে ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

কপিরাইট © অগ্রণী ব্যাংক লিমিটেড কর্তৃক সংরক্ষিত | Newsphere by AF themes.