ই-অগ্রণী দর্পণ

অগ্রণী ব্যাংকের নিজস্ব প্রকাশনা

উজ্জীবিত অগ্রযাত্রা-২০২২ : অগ্রণী ব্যাংকে ১০১ দিনের বিশেষ কর্মপরিকল্পনা

উজ্জীবিত অগ্রযাত্রা-২০২২ শিরোনামে ১০১ দিনের বিশেষ কর্মপরিকল্পনা ঘোষণা করেছে অগ্রণী ব্যাংক লিমিটেড। ১৯ সেপ্টেম্বর প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এই বিশেষ কর্মপরিকল্পনা কর্মসূচির উদ্বোধন করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত। অনুষ্ঠানে বিশেষ কর্মসূচি ঘোষণা করেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর। কর্মসূচিটি ২০ সেপ্টেম্বর থেকে ২৯ ডিসেম্বর পর্যন্ত চলমান থাকবে।
ড. জায়েদ বখ্ত উজ্জীবিত অগ্রযাত্রার প্রেক্ষাপট তুলে ধরে বলেন, অনেকগুলো সূচকে অগ্রণী ব্যাংকের অবস্থান শীর্ষে। এই শীর্ষ অবস্থান ধরে রেখে উজ্জীবিত হয়ে গ্রাহক সেবা সঠিক ও সহজভাবে এবং দ্রুততার সাথে নিশ্চিত করে অগ্রণী ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে।
মো. মুরশেদুল কবীর চলতি বছর শেষে প্রত্যাশিত পরিচালন মুনাফা অর্জনের উপর বিশেষ গুরুত্ব দেন। তিনি বলেন, অগ্রণী ব্যাংকের তারল্য অবস্থা বাড়াতে উন্নতিকল্পে আমানত সংগ্রহ করতে হবে। এছাড়াও তিনি সুদবিহীন ও স্বল্প সুদবাহী আমানত সংগ্রহ জোরদার, বৈদেশিক রেমিট্যান্স এবং রপ্তানি বাণিজ্য বৃদ্ধির মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জন, তহবিল ব্যবস্থাপনায় বৈদেশিক মুদ্রার সংকট হ্রাস, নিয়মিত ঋণ যথাসময়ে আদায়, শ্রেণীকৃত ঋণ আদায় জোরদার, সিএমএসএমই ঋণ, কৃষি ঋণ, সরকারি গ্যারান্টির বিপরীতে ঋণ, ওয়েজ আর্নাস বন্ড/ আমানত সঞ্চয় প্রকল্পের বিপরীতে ঋণ, সরকারি কর্মচারী গৃহনির্মাণ ঋণ, মুক্তিযোদ্ধা ঋণ ও কোভিড-১৯ প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ বিতরণ বৃদ্ধি এবং পরিচালন মুনাফার বর্তমান ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। উপব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান গাজীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম এবং মো. মনিরুল ইসলাম, প্রধান কার্যালয়, কর্পোরেট শাখার মহাব্যবস্থাপক ও উপমহাব্যবস্থাপকবৃন্দ। এছাড়াও ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন সকল সার্কেলের মহাব্যবস্থাপকবৃন্দ, আঞ্চলিক কার্যালয় ও কর্পোরেট শাখার নির্বাহীবৃন্দ এবং সারাদেশের শাখা ব্যবস্থাপকগণ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

কপিরাইট © অগ্রণী ব্যাংক লিমিটেড কর্তৃক সংরক্ষিত | Newsphere by AF themes.