ই-অগ্রণী দর্পণ

অগ্রণী ব্যাংকের নিজস্ব প্রকাশনা

বঙ্গবন্ধুর জন্মশত জয়ন্তী

১৭ মার্চ ২০২০ সকাল ১০টায় অগ্রণী ব্যাংক লিমিটেড এর প্রধান কার্যালয়ের প্রাঙ্গনে খুবই স্বল্প পরিসরে প্রাণের টানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে একটি আলোচনা সভা, রক্ত দান কর্মসূচী, ঋণ আদায় কর্মসূচী, সিংগাপুরস্থ প্রবাসীদের মোবাইল এর মাধ্যমে টাকা প্রেরণ সংক্রান্ত এ্যাপস উদ্বোধন, বঙ্গবন্ধুকে নিবেদন করে কবিতা পাঠ ও সংগীত পরিবেশন সহ ব্যাপক কর্মসূচীর আয়োজন করা হয়। করোনা ভাইরাসের কারণে সতর্কতা হিসেবে লোক সমাগম সীমিত করা হয়।
ঋণ আদায় কর্মসূচীতে ১৩৩ জন ঋন গ্রহীতার নিকট থেকে ২ কোটি ৮৫ লক্ষ টাকা আদায় হয় যারা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধুকে নিবেদন করে ঋন মুক্ত হন। এছাড়াও কেক কাটার পাশাপাশি বঙ্গবন্ধুকে উৎসর্গ করে ‘জনমে জনমে মুজিব’ নামে একটি স্মরণিকার মোড়ক উন্মোচন হয়। স্মরণিকা প্রকাশনাকার্যে প্রধান উপদেষ্টা ছিলেন মোহম্মদ শামস্‌-উল ইসলাম, উপদেষ্টা হিসেবে ছিলেন উপব্যবস্থাপনা পরিচালকগণ। স্মরণিকার প্রধান সম্পাদক ছিলেন সুকান্তি বিকাশ সান্যাল এবং সম্পাদক আল আমিন বিন হাসিম।
ভয়ভীতি ও সংক্রমনের বাধানিষেধ এর বেড়াজাল টপকে যেন নিজেদের অস্তিত্বকেই শ্রদ্ধা জানাতে অগ্রণী ব্যাংকে উপস্থিত হয়েছিলেন ব্যাংকের সম্মানিত পরিচালক কে,এম,এন, মঞ্জুরুল হক লাবলু, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম সহ অন্যান্য নির্বাহীবৃন্দ, কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

কপিরাইট © অগ্রণী ব্যাংক লিমিটেড কর্তৃক সংরক্ষিত | Newsphere by AF themes.